বৈঠকে অভিন্ন দাবি ও লক্ষ্যের খসড়া চূড়ান্ত

manna
news portal website developers

ঐক্যবদ্ধ আন্দোলনের লক্ষ্যে অভিন্ন দাবি ও লক্ষ্যের খসড়া চুড়ান্ত করেছেন ঐক্য প্রক্রিয়ার নেতারা। শুক্রবার জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় অনুষ্ঠিত বৈঠকে জোটের দাবি ও লক্ষ্য নিয়ে আলোচনা করেন নেতারা।

বৈঠক শেষে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, এই দাবি ও লক্ষ্য চুড়ান্ত করে আগামীকাল সেটা ঘোষণা করা হবে। বৈঠকে বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের নেতাদের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী বলেন, জামায়াত ইস্যুতে কি হয়েছে সেটা আগামীকাল জানতে পারবেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, আমাদের কাছে বলার মতো নতুন কোন তথ্য নেই। মাহমুদুর রহমান মান্না যা বলেছেন সেটাই আজকের বক্তব্য। বাকীটা জানার জন্য আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

বৈঠকে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন, বিকল্পধারার মাহি বি চৌধুরী উপস্থিত ছিলেন।

loading...
eCommerce Website Design