প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্যই জাতীয় ঐক্য : জাফরুল্লাহ

news portal website developers

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তার জন্যই জাতীয় ঐক্য প্রক্রিয়া হয়েছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, প্রধানমন্ত্রী যা বলেন, তা করেন না। উনার মূল পরামর্শদাতা ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’ ও ইসরায়িলের মোসাদ। ঐক্য প্রক্রিয়া শান্তির বাংলাদেশের জন্য। শনিবার বিকেলে মহানগর নাট্যমঞ্চে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সভায় যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘সোজা পথে আসেন। আপনার বাবা বঙ্গবন্ধুও নির্বাচনের আগে সংসদ ভেঙে দিয়েছিলেন, আপনিও নির্বাচনের আগে তা ভেঙে দিন এবং দেশে একটি সুষ্ঠু নির্বাচন দিন।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির ৪ জন নেতা যোগ দিয়েছেন। অন্যদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ এবং ড. আব্দুল মঈন খান রয়েছেন। শনিবার বিকেল তিনটার দিকে মহানগর নাট্যমঞ্চের ফটক দিয়ে তারা প্রবেশ করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এছাড়াও বিকল্প ধারার সভাপতি বি. চৌধুরী, ব্যারিস্টার মইনুল হোসেন ও ২০ দলের শরিক বাংলাদেশের জাতীয় পার্টির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ উপস্থিত রয়েছেন।

সোয়া তিনটার দিকে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়। সমাবেশের সভাপতিত্ব করছেন গণফোরাম সভাপতি জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন। তিনি সমাবেশে সূচনা বক্তব্য দেন।

loading...