যশোরে গবাদি পশুর বিনামুল্যে মেডিকেল ক্যাম্প, ওষুধ বিতরণ

news portal website developers

গ্রামের পিছিয়ে পড়া মানুষদের কল্যানে জ্ঞানের মেলা মানব কল্যান সংস্থা শুক্রবার দিনব্যাপি যশোর সদরের ফতেপুুর ইউনিয়ানের হামিদপুর, চাঁদপাড়া, ফতেপুর গ্রামে বিভিন্ন সেবা মুলক কর্মকান্ড সম্পন্ন করে। কর্মকান্ডের মধ্যেছিল জ্ঞানের মেলা মানব কল্যান সংস্থার স্কুল পরিদর্শন, শিক্ষক/শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা ও বিনা মুল্যে মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ।

ganer malaশুক্রবার সকালে জ্ঞানের মেলা মানব কল্যান সংস্থার একঝাক কর্মী হামিদপুর দক্ষিন পাড়ার জ্ঞানের মেলা মানব কল্যান সংস্থার স্কুল পরিদর্শন করে। পরে ফতেপুর বটতলা মোড়ে জ্ঞানের মেলা মানব কল্যান সংস্থার উদ্যোগে যশোর সদরের প্রাণিসম্পদ দপ্তরের সহযোগীতায় গবাদি পশুর বিনা মুল্যে মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা:তপনেশ্বর রায়, ভি.এস.এ জাহিদ, যশোর পল্ট্রি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মামুন তালাসী, জ্ঞানের মেলা মানব কল্যান সংস্থার উপদেষ্টা সাংবাদিক আবিদুর রেজা খান, এইচ এম রফিকুল ইসলম, সভাপতি ইবাদ আলী, সাধারণ সম্পাদক মিলন হোসেন, সহ-সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ ফারুক হোসেন, প্রচার সম্পাদক মামুন শেখ। অন্যান্যের মধ্যে ছিলেন সদস্য নজরুল ইসলাম, সানজিদা ইয়াসমিন, মির্জা কামরুদ্দীন, রশিদ খান, মাসুম, তরফদার, লিটন, মনিরুজ্জামান, মিম, আসলাম, সবুজ, ফিরোজ, জোসি প্রমুখ।

এ ক্যাম্পে তিনশ গরু-ছাগলের বিনা মুল্যে ওষুধ বিতরণ করা হয়। পরে চাঁদপাড়া গ্রামে বিভিন্ন বৃক্ষের পরিচর্চা করা হয়। বিকেলে জ্ঞানের মেলা মানব কল্যান সংস্থার একটি পাঠাগার পরিদর্শন করা হয়।

loading...