যশোরে পরকীয়ার কারনে গৃহবধুকে হত্যার অভিযোগ

news portal website developers

যশোরে পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় ছালমা খাতুন (২০)নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী জামাল হোসেনের বিরুদ্ধে। হত্যার ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে গৃহবধুর লাশ ঘরের আড়ার সাথে উরনা দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে বলেও অভিযোগ করা হচ্ছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে এসেছে। ঘটনাটি ঘটেছে আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে শহর তলির তপসিডাঙ্গা গ্রামে। নিহত ছালমা খাতুন তপসিডাঙ্গা গ্রামের জামাল হোসেনরে স্ত্রী এবং মনিরামপুর উপজেলার শোলখাদা গ্রামের বজলুর রহমানের মেয়ে।

নিহতের মামা মনির হোসেন জানান, আমার ভাগ্নি ছালমাকে গত তিন বছর আগে রড মিস্ত্রী জামাল হোসেনের সাথে বিয়ে দেই। বিয়ের সময় নগদ টাকাসহ বিভিন্ন মালামালসহ আড়াই-তিন লাখ টাকার মালমালও যৌতুক হিসাবে দেওয়া হয়। তাদের দাম্পত্য জীবনে একটি এক বছরের ছেলে সন্তান সোয়াদ হোসেন আছে। তার পরেও জামাল আামর ভাগ্নিকে হত্যা করেছে।

নিহতের মামাতো বোন রাবেয়া বেগম জানান, আমার বোন ছালমা আমাকে বহুবার বলেছে জামালের সাথে তার ভাবি কাজল বেগমের পরকীয়া প্রেম আছে। আজ ভোরবেলা ছালমা আমাকে মোবাইল ফোনে বলেছে শনিবার দিবাগত রাতে জামাল ও কাজল বেগমকে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত অবস্থায় হাতে নাতে ধরেছে। ওই রাত থেকেই জামাল ছালমাকে মারপিট করছে। সকাল ৯টার দিকে খবর পাই ছালমাকে শ্বসারোধ করে হত্যা করেছে।

নিহতের চাচা বিল্লাল হোসেন জানান, আমরা আগের থেকেই জানতাম জাামলের সাথে তার ভাবির পরকীয়া প্রেম চলছে। পরকীয়া প্রেমের কারনে জামাল আজ সাকালে আমার ভাতিজিকে শ্বাসরোধ করে হত্যা করে পরে লাশ ঘরের আড়ার সাথে বুকের ওড়না জড়িয়ে ঝুলিয়ে রেখেছে। পরে আমরা ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেই।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, ছালমা খাতুন নামে একজন গৃহবধুর লাশ হাসপাতাল মর্গে আনা হয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা তা বলা যাবে না। ময়না তদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত জানান যাবে।

কোতয়ালী থানার এসআই সাহিদুল আলম বলেন, আমি ছালমা খাতুনের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে যাই। নিহতের লাশ আমি মাটিতে পড়ে থাকতে দেখি। এলাকাবাসি বলছে ছালামা খাতুন আত্মহত্যা করেছে। আর নিহতের তার পরিবার বলছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে আনা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক করান জানা যাবে। তবে নিহতের শ্বামী জামাল হোসেনের সাথে তার ভাবি কাজলের পরকীয়া প্রেম ছিল এটা ঠিক। জামাল পলাতোক রয়েছে।

loading...