যশোরে অনূর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু বৃহস্পতিবার

আগামী ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে যশোর সদর উপজেলায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট। নকআউট পর্বের এ খেলায় শুধুমাত্র সদর উপজেলার ১৫ টি ইউনিয়ন অংশ নেবে। শামস-উল-হুদা স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে উপশহর ইউনিয়নের বিপক্ষে মাঠে নামবে ইছালী ইউনিয়ন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার প্রধান অতিথি হিসেবে এই টুর্নামেন্ট উদ্বোধন করবেন। সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ-উজ-জামান।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজিত এই টুর্নামেন্টের প্রস্তুতি নিয়ে রবিবার (২ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলা পরিষদ সভা কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, লেখাপড়ার পাশাপাশি কিশোর-কিশোরীদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এই টুর্নামেন্টের আয়োজন করছে। প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি, মাদক, জঙ্গিবাদসহ সব অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ভূমিকা রাখবে।

সংবাদ সম্মেলনে যশোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ-উজ-জামান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক এবিএম আখতারুজ্জামান, মোস্তাক হোসেন, যশোর সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, ইউপি চেয়ারম্যন এসএম আফজাল হোসেন, নাসরিন আক্তার খুশি, লুৎফর রহমান ধাবক, আলিমুজ্জামান মিলন, আনিচুর রহমান আনিস, নাজনীন নাহার আলমগীর, রবিউল ইসলাম, সিরাজুল ইসলাম, মোদাচ্ছের আলী, রিয়াজুল ইসলাম খান রাসেল, ক্রীড়া সংগঠক নিশাদ আল মামুন, রেফারি লাবু জোয়ার্দ্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design