কাজের চাপে পিতৃত্বকালীন ছুটি নিতে পারছেন না শহিদ!

বলিউড তারকা শহিদ কাপুর বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। বাত্তি গুল মিটার চালু ছবির প্রচারণা আর তেলেগু ছবি অর্জুন রেড্ডি-র রিমেক নিয়ে দম ফেলার ফুরসত নেই শহিদের। কিন্তু পরিবারের প্রতি তাঁর গভীর ভালোবাসা। আর কিছুদিন পরেই তাঁর দ্বিতীয় সন্তান আসছে। তাই পিতৃত্বকালীন ছুটি তো নিতেই হচ্ছে। তবে কাজের চাপে বেশিদিন ছুটি নিতে পারছেন না!

স্ত্রী মীরা রাজপুত এখন অন্তঃস্বত্বা। যদিও বিভিন্ন ছবির সঙ্গে চুক্তিবদ্ধ, তবু মীরাকে সময় দিচ্ছেন শহিদ কাপুর। সুযোগ পেলেই ঘুরছেন। সন্তান এলে একমাস পিতৃত্বকালীন ছুটি নেবেন বলে ভেবেছিলেন। কিন্তু কাজের প্রতিশ্রুতি রক্ষা করার জন্য সেই ছুটি এক সপ্তাহে ঠেকেছে! খবর ইন্ডিয়া টুডের।

একটি দৈনিককে শহিদ কাপুর বলেছেন, ‘২০১৬ সালে মিশার জন্মের সময় কয়েক মাস ছুটি নিয়েছিলাম। এবারও এক মাস বিরতির জন্য অনেক চেষ্টা করেছি। কিন্তু তা হচ্ছে না। শুধু এক সপ্তাহের ছুটি পাচ্ছি। এটা খুবই কম সময়। কিন্তু পরিস্থিতিটাই এমন।’

সাবেক বক্সিং চ্যাম্পিয়ন ও এশিয়ান গেমসে স্বর্ণজয়ী বক্সার দিঙ্কো সিংকে নিয়ে নির্মিত ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন শহিদ কাপুর। পরিচালক রাজা কৃষ্ণ মেনন এ ছবি নির্মাণ করছেন।

এ ছবি নিয়ে শহিদ বলেছেন, ‘তাঁর (দিঙ্কো সিং) জীবনের গল্প অবিশ্বাস্যরকম পাগলামিতে ভরা। এই মানুষটি সত্যিকার অর্থেই অনুপ্রেরণার। এমন অসাধারণ গল্পের হিরোকে নিয়ে বলতেই হচ্ছে।’

news portal website developers eCommerce Website Design