যশোরে ক্যান্সারে আক্রান্ত জুয়েলের পাশে দাঁড়ালো ফেসবুক গ্রুপ ‘বনিফেস’

news portal website developers

ফেসবুক এখন আর শুধু বন্ধুদের সাথে চ্যাটিং বা ফটো শেয়ারিং এর জন্যে নয় বরং ফেসবুক থেকেই পরিচালিত হচ্ছে বিভিন্ন সামাজিক কার্যক্রম। সমাজের প্রতিনিয়ত ঘটমান নানা অন্যায় অবিচার এমনকি মাদকের বিরুদ্ধে এই ফেসবুক থেকেই সগঠিত হয়ে রুখে দাড়িয়েছে হাজারো তরুন। বর্তমান সময়ে ফেসবুকের মাধ্যমে মানবিক আবেদনের আলোড়ন দেখতে পাই আমরা প্রায়শই। এই ফেসবুক থেকেই বিভিন্ন সামাজিক কাজ থেকে অসহায়দের পাশে দাড়ানোর এমন নজির এখন আর বিরল নয়। আর এই ফেসবুক গ্রুপ ‘বনিফেস‘র উদ্যোগে ক্যান্সারে আক্রান্ত জুয়েলের পাশে দাড়ালো গ্রুপের বন্ধুরা।

শুক্রবার প্রেসক্লাব যশোরে আয়োজিত এক অনুদান অনুষ্ঠানে জুয়েলের হাতে গ্রুপের অনুদান তুলে দেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন- ফর্টো জার্নাল এসোসিয়েশন যশোর শাখার সভাপতি মনিরুজ্জামান মনির, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়েনের সদস্য নুর ইমাম বাবুল, বনিফেজ গ্রুপের সদস্য বনি বিল্লা, আশিকুর রহমান শিমুল রাজু আহমেদ, জুয়েল আহমেদ, শামীম রেজা, আলমগীর হোসেন, সোহান ইসলাম, আল মামুন শাওন, সাওন চৌধুরী, এসকে টিপু, নাজমুল হুদা সবুজ, জিরো টিমের বন্ধু দেবাশিষ তরফদার, তাজ, নাজমুল হুদা, ফতেমা আক্তার বীণা, সুজন, সোহেল প্রমুখ।

অসুস্থ জুয়েল জানিয়েছেন, তার শরীরে বাসা বেধেছে মরণব্যধি ক্যান্সার। যে সময় টাতে তার মনোযোগ দিয়ে ক্লাস করার কথা, বন্ধু-বান্ধবীদের নিয়েমজা করার কথা, নিজের জীবনের লক্ষ্য পূরনে এগিয়ে যাওয়ার কথা কিন্তু ঠিক সেই সময় ভাগ্যের নির্মম পরিহাসের শিকার হয়ে বেঁচে থাকার তাগিদে প্রয়াস গুনছে জুয়ের। ইট পাথরের এই শহরে বই-খাতা ছেড়েছে অনেক আগেই, বর্তমান তার ঠিকানা শহরের বিভিন্ন হাসপাতালের বারান্দায়। একটু সহযোগীতার জন্যে সারাদিন সংগ্রাম জুয়েল ও তার পিতা ইমারত নির্মাণ শ্রমিক শাহীন আহম্মেদের।

জুয়েলের চাওয়াটা তো আর বেশি কিছু না শুধু সে চাই মা-বাবাকে নিয়ে পৃথিবীতে বেঁচে থাকতে। আমরা কি পারি না জুয়েলের এই চাওয়াটা পূরন করতে।

সকলের সম্মিলিত সহযোগিতাই পারে জুয়েরের একটি সুস্থ সাভাবিক জীবন উপহার দিতে। তার জন্যে পরিবারের পক্ষ থেকে সহযোগিতা কামনা করছেন। তাকে সাহায্য করবার ঠিকানা, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এর,এ ফার্মেসী সত্তাধিকারী দিদারুল হক জনি (০১৭১৪-৩৪১৭৭৪) ও (০১৭৭৮-৯৯৬৫৭৩ জুয়েল)।

loading...
eCommerce Website Design