যশোরে পলিথিনে মোড়ানো তরুণীর লাশ উদ্ধার

যশোর সরকারি সিটি কলেজ মসজিদের পাশে হাত-পা বাঁধা পলিথিনে মোড়ানো অবস্থায় এক তরুণীর (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে বুধবার দিবাগত গভীর রাতে পুলিশ লাশটি উদ্ধার করে।

হতভাগ্য ওই তরুণীকে গলা কেটে খুন করে হাত-পা ভেঙে মুড়িয়ে পলিথিনবন্দি করা হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় শনাক্ত হয়নি।

স্থানীয়রা জানান, রাত আটটার পর তারা উৎকট গন্ধ পেয়ে সিটি কলেজ মসজিদের কাছে ডোবার পাশে আসেন। তারা প্রথম ভেবেছিলেন, কোরবানির পশুর উচ্ছিষ্ট ফেলায় দুর্গন্ধ বের হচ্ছে। কিন্তু পাশেই একটি ব্যাগ পড়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। এরপর স্থানীয় শান্তিশৃঙ্খলা কমিটির সদস্যরাও আসেন সেখানে। তারা এসে নিশ্চিত হন, পলিথিনে মোড়ানো রয়েছে মানুষের মরদেহ।

কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে পলিথিনবন্দি মানুষের মরদেহ দেখতে পায় পুলিশ। ওই তরুণীকে খুন করে হাত-পা বেঁধে পলিথিনবন্দি করা হয়েছে।

ওসির ধারণা, কয়েকদিন আগে অন্য কোথাও হত্যা করে হতভাগ্য তরুণীকে কলেজ ক্যাম্পাসে রেখে গেছে দুর্বৃত্তরা। সেই কারণে মরদেহ থেকে দুর্গন্ধ বের হচ্ছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড, আর এর সঙ্গে কারাইবা জড়িত, তা পুলিশ এখনো জানতে পারেনি। জানতে পারেনি হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছে কি-না। তরুণীর গায়ে শাড়ি ও ব্রা রয়েছে।

রাত দুইটার কিছু সময় আগে পুলিশ উদ্ধার করা মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যায়। সেখানে গিয়ে দেখা যায়, তরুণীকে গলা কেটে হত্যা করা হয়েছে। মরদেহ পচে যাওয়ায় শরীরের অন্য কোথাও আঘাতের চিহ্ন আছে কি-না, তা নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে খবর পেয়ে ঘটনাস্থল সিটি কলেজ ক্যাম্পাসে যান অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাইমুর রহমানের নেতৃত্বে বিপুলসংখ্যক পুলিশ।

news portal website developers eCommerce Website Design