বদলে যাওয়া তনুশ্রী

ইমরান হাশমীর সঙ্গে জুটি বেঁধে ‘আশিক বানায়া আপনে’ ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন তনুশ্রী দত্ত। এ ছবিতে খোলামেলা তো হয়েছেনই, পাশাপাশি একাধিক যৌন দৃশ্যে কাজ করতে দেখা গেছে এ নায়িকাকে। এরপর যে ক’টি ছবিতেই তনুশ্রী অভিনয় করেছেন তার মাধ্যমে শরীরি জাদু ছড়িয়েছেন তিনি। তবে গত কয়েক বছর ধরেই অভিনয়ে নেই তিনি। সর্বশেষ ২০১০ সালে ‘অ্যাপার্টমেন্ট’ শীর্ষক ছবিতে অভিনয় করেছেন তিনি। এরপর অনেকটাই আড়ালে চলে যান তিনি।

এ সময়টায় দেশের বাইরে একেবারে সাধারণ জীবনযাপন করেন তনুশ্রী। বর্তমানে ভারত ও আমেরিকায় মিলিয়ে থাকছেন তিনি। তবে একেবারেই বদলে গেছেন এ নায়িকা। সেই আবেদনময়ী রূপ আর নেই তার। এক সময়ের হট অভিনেত্রী এখন সাধারণ পোশাকেই থাকেন। সালোয়ার কামিজ অথবা শাড়ি পরতেই ভালোবাসেন তিনি।

নিজের বর্তমান জীবন সম্পর্কে তনুশ্রী বলেন, আমি ইচ্ছে করেই বলিউড ছেড়েছি। কারণ, একটা সময় আমার মনে হলো আমি আমার পরিবার এবং সাধারণ জীবন থেকে অনেক দূরে সরে যাচ্ছি। চাকচিক্যময় হলেও কিন্তু সেই জীবনটি আমি আসলে চাইনি। এই অনুভূতিটা যখন কাজ করলো ঠিক করলাম আবার আগের জীবনে ফিরে যাবো। নিজের সিদ্ধান্তে আমি অটল থাকতে পেরেছি। তারকাখ্যাতি থেকে সাধারণ জীবনে চলে আসতে তেমন সমস্যা হয়নি আমার। এর জন্য নিজের বিশ্বাসটাই ছিল প্রধান।

news portal website developers eCommerce Website Design