অপো এফ নাইন দেশে আসছে কাল

অপোর জনপ্রিয় এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ অপো এফ নাইন। আগামীকাল ফোন বাংলাদেশের বাজারে বিক্রির ঘোষণা দেয়া হবে।

অনন্য ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের হ্যান্ডসেট এফ নাইন। এর ফ্রন্টে পর্যাপ্ত জায়গা জুড়ে খুব সুন্দর করে সাজানো রয়েছে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর।

৯০.৮% উচ্চ অনুপাতের ১৯.৫:৯ ওয়াটারড্রপ স্ক্রিন জুড়ে নান্দনিক সৌন্দর্য ছড়িয়ে রয়েছে ফোনটির। ওয়াটারড্রপ ডিজাইনের ধারণা থেকে ক্যামেরা এবং ফ্ল্যাশলাইট একসঙ্গে ডিজাইন করা হয়েছে। অনেকটা দুটো পানির ফোঁটা একসঙ্গে রাখার মতো ব্যাপার। এছাড়া সাউন্ড সিস্টেমেও অপো নিয়ে এসেছে অনন্য উদ্ভাবন।

ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইনের স্ক্রিনে কোণগুলোকে গোলাকার করে সাজানোর ফলে হ্যান্ডসেটটি ব্যবহার করা অনেক বেশি সহজ ও আরামদায়ক হবে। দেখতেও চমৎকার লাগবে। স্ক্রিনে থাকা ফ্রন্ট কোটিং ফিল্ম সম্বলিত কালো রঙের ক্যামেরা হ্যান্ডসেটের ফ্রন্টের সম্পূর্ণতা প্রকাশ করে।

ফ্লিপ-এলইডি টেকনোলজি, রিসিভার টিওপি স্টিয়ারিং সাউন্ড কনডাকশন, লাইট সেনসেশন হর্ন-শেপড লাইট কনডাকশন, গ্যাপ অ্যাপ্রোচিং ডিজাইনসহ মোট ৪৬ প্যাটেন্ট নিয়ে অপো তার গ্রাহকদের অনন্য এক অভিজ্ঞতা দিতে এবার হাজির হচ্ছে অপো এফ নাইন নিয়ে।

অপো এফ নাইন ফোনে ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সুবিধা থাকবে। এই ফিচারের মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ করে ফোনে দুই ঘণ্টা কথা বলা যাবে। অপোর ভিওওসি একটি যুগান্তকারী উদ্ভাবন যা সাধারণের চেয়ে ৪গুণ দ্রততর সময়ে চার্জ সম্পন্ন করে, ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সিস্টেম আপনার ফোনকে যেকোন সময় বাড়ির বাইরে যেকোথাও নেয়ার ব্যবস্থা করে দেয়।

প্রচলিত হাই কারেন্ট নিরাপত্তা ব্যবস্থা থেকে এই ৫ স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা অ্যাডাপ্টার থেকে পোর্ট এবং ফোনের অভ্যন্তরীণ অংশগুলোকে সুরক্ষা দেয়। এছাড়াও ভিওওসি চার্জিং এ ফোনের তাপমাত্রায় কোনো পরিবর্তনও হয় না।

ফোনটি বাংলাদেশে কত দামে বিক্রি হবে সে সম্পর্কে এখনো কোনো ধারণা পাওয়া যায়নি। তবে এটি হবে হাইএন্ড সিরিজের ফোন।
দামটাও চড়া হবে।

news portal website developers eCommerce Website Design