আশুলিয়ায় নিরাপত্তা কর্মীর হাত-পা বেঁধে কারখানায় ডাকাতি

সাভারে আশুলিয়ায় একটি সূতা তৈরি কারখানায় নিরাপত্তা কর্মীদের হাত-পা বেঁধে ডাকাতির ঘটনা ঘটেছে। কারখানা থেকে প্রায় ৩০ লাখ টাকার সূতাসহ বিভিন্ন মালামাল লুট করে নেয় ডাকাতরা। এসময় ডাকাতের মারধরে ৫ নিরাপত্তাকর্মী আহত হয়।

সোমবার ভোর রাতে সাভারের আশুলিয়ার কবিরপুরের দেওয়ান পাড়ায় লাব্বায়েক ফ্যাশন ওয়্যার লিমিটেড নামে সূতা তৈরি কারখানায় এই ডাকাতির ঘটনা ঘটে।

নিরাপত্তা কর্মীরা জানান, ভোর রাতে দেয়াল টপকে ২০ থেকে ২৫ জনের একটি ডাকাত দল কারখানা ডুকে পরে। অস্ত্রের মুখে সবাইকে জিম্মী করে নিরাপত্তা কর্মী ১০ জনকে হাত-পা বেঁধে মারধর করে। মাথায় পিস্তল ও গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ধরে। কোথায় টাকা ও মালামাল আছে জানতে চেয়ে মারধর করে। পরে কারখানার অফিসে তালা ভেঙ্গে ল্যাপটপ-মোবাইল ও কারখানা থেকে সূতা লুটপাট করে নিয়ে যায়। এসময় নিরাপত্তা কর্মীদের হাতের স্বর্ণের আটিও লুট করে নেয় ডাকাত দল।

এদিকে মালিক ও ব্যবস্থাপনা পরিচালক মো. নিদানুজ্জামান জানান, কারখানা থেকে প্রায় ৩০ লাখ টাকার অধিক মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতরা। ঘটনা তদন্ত করে ডাকাতদের গ্রেপ্তার দাবী জানান।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কারখানাটি অবস্থান থেকে মনে হচ্ছে ডাকাতরা দেয়াল টপকে ভিতরে ঢুকেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।
এদিকে এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

news portal website developers eCommerce Website Design