আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ সংগঠনের সদস্যদেরকে বিশেষ সংবর্ধনা

মালদ্বীপস্থ চাঁদপুর প্রবাসীদের নিয়ে গঠিত অরাজনৈতিক সংগঠন “আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ” এর কর্মকর্তা ও সদস্যরা ‘ঈদুল আযহা উপলক্ষে দেশে যাওয়ায় বিশেষ সংবর্ধনা দেওয়া হয়৷ শুক্রবার (১৭ আগস্ট) স্থানীয় সময় রাত ১০টায় মালদ্বীপের রাজধানী মালে লেভেন্ডা রেস্টুরেন্টে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

“আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ” এর সভাপতি মোহাম্মাদ হোসেন সুমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফাহাদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপস্থ বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব দুলাল মাদবর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপস্থ বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মাদ হোসেন, ব্যবসায়ী মো: এমরান হোসেন তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী আকবর হোসেন, “আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ” এর সিনিয়র সহ-সভাপতি আলমগির হোসেন মজুমদার।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন “আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ” এর সহ-সভাপতি খলিলুর রাহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ বিল্লাল হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম, ক্রিয়া সম্পাদক নুর আলম, তথ্য সম্পাদক মো: ফারক হোসেন প্রমূখ ৷

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বক্তারা বলেন প্রবাসে ‘আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ’ এর মতো একটি অরাজনৈতিক ও সমাজ সেবা মুলক সংগঠনের কার্যক্রমে আমাদের দেশের সম্মান অক্ষুন্ন রাখবে। আমরা এই ধরনের সামাজিক সংগঠনের সাথে সবসময় ছিলাম এবং থাকবো।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফাইজুর রহমান ফয়েজ, মোহাম্মদ সেলিম ফরাজী, মোহাম্মদ শাহাআলম, শাহাজালাল সিকদার, আরিফ হোসেন, কাজি ইসমাইল, হাবিব মাওলা, শাহপরান খান, ফরহাদ মিয়াজী, শরিফুল ইসলাম, রাসেল, সাদ্দাম হোসেন, আকাশ কাজি, নুরুদ্দিন মুরাদ, মোহাম্মাদ ইউসুফ, মোহাম্মদ শাহিনুর, মোহাম্মদ মোস্তফা কামাল, মোহাম্মদ সুফি আহমেদ, মোহাম্মদ আরজু, মোহাম্মদ সুজন ও আজিজুর রহমান খোকন। অনুষ্ঠান শেষে নৈশ্যভোজের আয়োজন করা হয় ৷

news portal website developers eCommerce Website Design