অবশেষে রাবি’র ১০ম সমাবর্তনে আসছেন মহামান্য রাষ্ট্রপতি

রাবি প্রতিনিধি: অনেক জল্পনা-কল্পনা ও দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ১০ম সমাবর্তনে আসছেন মহামান্য রাষ্ট্রপতি । আগামী ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে রাবি’র এ সমাবর্তন। এদিন বেলা আড়াইটায় রাষ্ট্রপতি ও আচার্য এ্যাডভোকেট মো. আবদুল হামিদের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে এই সমাবর্তন অনুৃষ্ঠিত হবে।

আজ বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক ও ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

এর আগে ২০১৬ সালের ২৪ ডিসেম্বর ১০ম সমাবর্তনের আয়োজন করেন তৎকালীন বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে রাষ্ট্রপতির অনুপস্থিতির কারণে তখন স্থগিত করা হয় সমাবর্তন। এরপর ২০১৭ সালের মে মাসে দায়িত্ব নেন বর্তমান প্রশাসন। দীর্ঘ চেষ্টার পর গত ২৪ মার্চ সমাবর্তনের তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু সেটিও স্থগিত করা হয়েছিল।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারের কাছে জানতে চাইলে তিনি বলেন, অনেক আগেই রাষ্ট্রপতি ১০ম সমাবর্তনের জন্য আমাদেরকে তারিখ জানিয়েছিলেন। তিনি সমাবর্তনে সভাপতিত্ব করার জন্য সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

news portal website developers eCommerce Website Design