শেখ হাসিনা বঙ্গবন্ধুর আর্দশ নিয়ে দীপ্ত কণ্ঠে এগিয়ে যাচ্ছেন : কাজী নাবিল

news portal website developers

যশোর সদর ও শহর আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় সংসদ সদস্য কাজী নবিল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকল চক্রান্ত ছিন্ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন। তার (শেখ হাসিনার) একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্যে হলো দেশ ও দেশের মানুষকে ভাল রাখা। বঙ্গবন্ধুর আর্দশ ও প্রেরণা নিয়ে তিনি দীপ্ত কণ্ঠে এগিয়ে যাচ্ছেন। দেশে ইতিমধ্যে ব্যাপকভাবে পরিবর্তন হয়েছে। সারা বিশ্বের কাছে বাংলাদেশ রোল মডেলে পরিণত হয়েছে। গতকাল বৃহস্পতিবার জিলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

শহর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, সুশীল সমাজ জামায়াত বিএনপি মিলে দেশকে অস্থিতিশীল করার পায়তারা শুরু করেছে। নতুন নতুন যড়ষন্ত্র করার ফন্দি আটছে এই কুচক্রী মহল। এদেরকে প্রতিহিত করতে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকল নেতৃবৃন্দকে সব ভেদাভেদ ভুলে যেয়ে ঐক্যবদ্ধ হতে হবে। আগামীদিনে দেশের দেশের স্বার্থে দেশের মানুষের স্বার্থে শেখ আবারো প্রধানমন্ত্রী করতে হবে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোরের ছয়টি আসনে নৌকা মার্কাকে বিজয়ী করে প্রমাণ করতে হবে যশোরের মানুষ শেখ হাসিনাকে ভালবাসে। যশোরের যড়ষন্ত্রকারীদের প্রতিরোধ করতে ঐক্যবদ্ধ।

এ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর হেলাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুকেন মজুমদার, সদর উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মোদাচ্ছের আলী, সদর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান সেতারা খাতুন, পৌর কাউন্সিলর মোকছিমুল বারী অপু, শহর আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন মিঠু, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনি, সদস্য জাহিদুর রহমান লাবু, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক কুমার বোস, যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার, শহীদুজ্জামান শহীদ, শহর যুবলীগের আহবায়ক মাহামুদুল হাসান মিলু, যুগ্ম-আহবায়ক সোলাইমান খান র‌্যাফেল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সরদার প্রমুখ।

loading...