যশোরের যুবলীগ নেতার গুলিবিদ্ধ মরদেহ নড়াইলে উদ্ধার

অপহরণের পাঁচদিন পর যশোরের জামদিয়া বাজারের সার ব্যবসায়ী তরিকুল ইসলামের (২৭) গুলিবিদ্ধ লাশ নড়াইলের দুর্বাজুড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ আগস্ট) সকাল ৮টার দিকে নড়াইল-যশোর সড়কের দুর্বাজুড়ি থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। তরিকুল যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া এলাকার মিজানুর রহমান বিশ্বাসের ছেলে।

তরিকুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তরিকুল বাঘারপাড়া উপজেলা যুবলীগ নেতা বলেও জানা গেছে।
বাঘাপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান লিটন বলেন, তরিকুল ইসলাম বাঘারপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নড়াইল-যশোর সড়কের পাশে দুর্বাজুড়ি এলাকায় লাশ পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। লাশের শরীরে গুলির চিহ্ন রয়েছে।

এদিকে তরিকুলের চাচা ওমর আলী বিশ্বাস জানান, গত শুক্রবার সন্ধ্যার সময় সাদা পোশাকে পুলিশ পরিচয়ে জামদিয়া হাটখোলা বাজারে তরিকুলের সারের দোকান থেকে তাকে অপরহরণ করে। পরে বাঘারপাড়া থানা পুলিশকে অবগত করা হয়।

এদিকে নড়াইল থানার ওসি আনোায়ার হোসেন জানান, দুর্বৃত্তদের অপহরণের পাঁচদিন পর যশোরের জামদিয়া বাজারের সার ব্যবসায়ী তরিকুল ইসলামের গুলিবিদ্ধ লাশ আজ সকালে নড়াইলের দুর্বাজুড়ি থেকে উদ্ধার করা হয়েছে। তরিকুলের কানের কাছে গুলির চিহৃ রয়েছে। এ হত্যাকান্ডের বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

news portal website developers eCommerce Website Design