নির্বাচনে শর্ত দিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে: নাসিম

nasimসিরাজগঞ্জ: নির্বাচন নিয়ে বিএনপির দেয়া শর্তকে অযৌক্তিক মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, গণতান্ত্রিক অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন ছাড়া ক্ষমতার পালা বদলের কোনো বিকল্প নেই।

রোববার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে নির্বাচন নিয়ে বিএনপির দেয়া শর্ত সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

নাসিম বলেন, কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে।

তিনি বলেন, জনগণ ভোটের মালিক। ভোটাররা নির্ধারণ করবে কোন দল ক্ষমতায় আসবে। কারা দেশ পরিচালনা করবে।

নির্বাচন নিয়ে শর্ত জুড়ে দিয়ে বিএনপি শান্তিপূর্ণ পরিবেশকে অহেতুক ঘোলাটে করার ষড়যন্ত্র করছে বলে উল্লেখ করেন স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, তাদের যে কোন ষড়যন্ত্র জনগণ নস্যাৎ করে দেবে। নির্বাচন নিয়ে সংবিধানের বাইরে যাবার কোনো সুযোগ নেই। সংবিধান অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে। কারো অযৌক্তিক দাবি মেনে নেয়া যায় না।

কাজিপুরের উপজেলা চত্বরে স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজের অগ্রগতি, পাচঁশ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম, মেডিকেল অ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল, পরিবার পরিকল্পনা ভিজিটর প্রশিক্ষণ কেন্দ (এফডব্লিউভিটিআই) এবং পর্যটন রেস্ট হাউস নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

news portal website developers eCommerce Website Design