কামরানের ৩৩ দফা নির্বাচনি ইশতেহার ঘোষণা

সিলেট: আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ৩৩ দফা নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন। বুধবার (২৫ জুলা) দুপুর ১টার দিকে তিনি সিলেট নগরের একটি হোটেলে এ ইশতেহার ঘোষণা করেন। এসময় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

kamranএসময় কামরান বলেন,‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার তত্ত্বাবধানে দেশে উন্নয়নের গণজোয়ার বইছে। সিলেটেও এই সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা অতীতে কোনও সরকার করেনি। এই সিলেটকে বাংলাদেশে মডেল নগরী হিসেবে গড়ে তুলতে চাইলে আপনারা নৌকা প্রতিকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। কারণ নৌকা উন্নয়নের প্রতিক।

ইশতেহারগুলো হলো, শিক্ষা, স্বাস্থ্য, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা, যানজট নিরসন, হকারমুক্ত ফুটপাত, জলাবদ্ধতা নিরসন, গ্যাস সংযোগ চালুর উদ্যোগ, বিশুদ্ধ পানি, উন্নত যাতায়াত ব্যবস্থা, পর্যটন, নদীর তীর সংরক্ষণ ও সৌন্দর্য বর্ধন, খেলার মাঠ, সংস্কৃতি, তরুণ প্রজন্মের সুরক্ষা, দক্ষ জনশক্তি ও কর্মসংস্থান, শিশু নির্যাতন রোধ, নারীর সুরক্ষা ‘সিলেট উন্নয়ন কর্তৃপক্ষ’ গঠন, প্রবাসীদের বিনিয়োগে আগ্রহী করা, বৃক্ষরোপণ, নগরের পরিচ্ছন্নতা, আইন-শৃঙ্খলা ব্যবস্থার উন্নয়ন, ডিজিটাল নগর, ধর্মীয় প্রতিষ্ঠানের সহযোগিতা, নগরের অবকাঠামোগত উন্নয়ন, বীর মুক্তিযোদ্ধাদের সুযোগ-সুবিধা প্রদান, সিটি করপোরেশনের সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলরদের উন্নয়ন কর্মকাণ্ডে সরাসরি সম্পৃক্ত করা, মাদক নির্মূল, ভেজালমুক্ত খাদ্য, বিশেষ অর্থনৈতিক জোন ও প্রতিবন্ধী অধিকার।

news portal website developers eCommerce Website Design