সিরাজগঞ্জে বজ্রপাতে প্রবাসীসহ দুইজনের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় বজ্রপাতে রতন তালুকদার (৫০) ও রায়গঞ্জে মাহমুদুল হাসান (৩২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ভাঙ্গাবাড়ী ইউনিয়নের সেন ভাঙ্গাবাড়ী গ্রামে ও রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নর মলি­কচাঁন উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত রতন তালুকদার সেন ভাঙ্গাবাড়ী গ্রামের মৃত খোরশেদ আলম তালুকদারের ছেলে। তিনি মালয়েশিয়া প্রবাসী ছিলেন। মৃত মাহমুদুল হাসান ওই ধানগড়া ইউনিয়নের মল্লিক চাঁন উত্তরাপাড়া গ্রামের আব্দুল গনী শেখের ছেলে।

ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাসানী বলেন, রতন মালয়েশিয়া প্রবাসী। কিছুদিন আগে তিনি ছুটি কাটাতে দেশে আসেন। দুপুরে হালকা বৃষ্টির সময় বাড়ির ভেতর থেকে পানি বাইর করার জন্য ড্রেনের কাজ করছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বেলকুচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, মঙ্গলবার দুপুরে বৃষ্টির মধ্যে বাড়ির পাশের জমিতে কৃষিকাজ কাজ করছিলেন মাহমুদুল হাসান। এ সময় বজ্রপাতে তিনি গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আমিরুল ইসলাম তৌহিদ কৃষক মাহমুদুল হাসানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

news portal website developers eCommerce Website Design