সংসার ভাঙার গুজবে খুবই বিরক্ত পূর্ণিমা

news portal website developers

purnimaবিনোদন ডেস্ক: জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার সংসার ভাঙার গুজব নিয়ে খুবই বিরক্তি প্রকাশ করেছেন। গত কয়েক দিন থেকে গুঞ্জণ ছড়িয়েছে তার সংসার নাকি ভেঙে যাচ্ছে। কিছু গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল, পূর্ণিমার অতিরিক্ত মিডিয়াপ্রীতি আর তার স্বামী ফাহাদের মিডিয়াবিরাগ-বিপরীতমুখী এই মানসিকতাই তাদের সম্পর্কে বড় ধরনের দেয়াল তৈরি করেছে। বলা হয়, জাজ মাল্টিমিডিয়ার আলোচিত সিনেমা দহন-এ চুক্তিবদ্ধ হয়েও সেটি ছেড়ে দেয়ার পেছনে পূর্ণিমার স্বামী ফাহাদের একরোখা মনোভাব দায়ী। বর্তমানে মিডিয়াতে পূর্ণিমা বেশি মনোযোগী হওয়ায় তাদের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছে।

এসব সংবাদে পূর্ণিমা যারপরনাই বিরক্ত হয়েছেন। এসব সংবাদ মিথ্যে বলে উড়িয়ে দিয়ে পূর্ণিমা বলেন, যারা এমন খবর ছড়িয়েছে, তারা সেসব নিউজে আমার কোনো বক্তব্য নেয়নি। আমি এমন সংবাদ পড়ে ভীষণ বিরক্ত হয়েছি। যারা গুজব ছড়ায় তাদের শুভ বোধের উদয় হোক।

উল্লেখ্য, ২০০৭ সালে আহমেদ ফাহাদ জামাল নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন এই অভিনেত্রী। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে একটি মেয়ে রয়েছে। পূর্ণিমা জাকির হোসেন রাজুর হাত ধরে ১৯৯৭ সালে ‘এ জীবন তোমার আমার’ নামের সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষিক্ত হন। দীর্ঘদিনের ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র।

loading...