‘এখনই বিয়ে করতে চাই না’

news portal website developers

acholবিনোদন ডেস্ক: বিয়ে নিয়ে কথা তুললেই নায়িকারা প্রসঙ্গ পরিবর্তন করে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে এক্ষেত্রে আঁচলকে একটু আলাদাই পাওয়া গেল।

বিয়ে প্রসঙ্গ তুলতেই তিনি স্পষ্টভাবে বলেন, এটা একটা পারিবারিক সিদ্ধান্ত। বিয়ে নিয়ে পরিবার ভাবছে। খুব বেশি দেরিও করতে চাই না। সময় হলেই বিয়ের খবর জানিয়ে দেবো। বিয়ে ঠিকঠাক বা কোনো পছন্দ আছে কি-না তার এ বিষয়ে জানতে চাইলে বলেন, না। সেটা নেই। তবে এখনই বিয়ে করতে চাই না। আরও কিছুদিন কাজ করব।

ছবি মুক্তির প্রসঙ্গ আসতেই আঁচল বলেন, তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবিটি সামনে আমার মুক্তি পাবে। এ ছবিতে বিদ্যা সিনহা মিমও রয়েছেন। আমরা দুই বোনের চরিত্রে অভিনয় করেছি। দুই সৎবোনের গল্প নিয়েই এ ছবি তৈরি হয়েছে। বড়বোন ‘সোহানা’ চরিত্রে বিদ্যা সিনহা মিম, আর ছোট বোন ‘নাবিলা’ চরিত্রে আমি অভিনয় করেছি। আমাদের বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন বাপ্পি চৌধুরী।

ছবিটি কোরবানির ঈদে মুক্তি পাবে কি-না জানতে চাইলে আঁচল বলেন, সেটা প্রযোজক বা পরিচালকের সিদ্ধান্ত। আমি আমার মতো ছবির সব কাজ শেষ করেছি। এখন ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে এটুকু জানি। এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।

‘ভুল’ নামের একটি ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেন আঁচল। এরপর ‘বেইলি রোড’, ‘ভালোবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’, ‘গুণ্ডা : দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’সহ বেশকিছু ছবি মুক্তি পায় তার। শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে আলোচিত বিভিন্ন ছবিতে কাজ করেছেন তিনি।

তবে বর্তমানে কম ছবিতে তাকে দেখা যাচ্ছে। এছাড়া চলচ্চিত্রের কাজের বাইরে তাকে কোথাও তেমন একটা দেখা যায় না বললেই চলে।
এর কারণ কি জানতে চাইলে আঁচল বলেন, চলচ্চিত্রের কাজের বাইরে আমাকে দর্শক দেখতে পায় না এটা সত্যি। কারণ আমি বাসার বাইরে তেমন একটা বের হই না। কাজ থাকলে বের হওয়া হয়, বলা যায় অনেকটা আলসে স্বভাবের আমি। চলচ্চিত্রের অবস্থা খারাপ ও মানসম্মত কাজের প্রস্তাব না পেয়ে চলচ্চিত্র থেকে অনেকটাই দূরে আছি। বর্তমানে তো অনেক ভালো ছবি নির্মাণ হচ্ছে সেগুলো কি দেখা হয়? এই প্রশ্নের জবাবে আঁচল বলেন, হ্যাঁ। আমি সুযোগ পেলেই নতুন ছবি দেখার চেষ্টা করি। আর কিছু ছবিতো টিভিতেও দেখি। কারণ, ঈদে অনেক নতুন ছবি টিভিতে প্রচার হয়। তবে সিনেমা হলে গিয়ে ছবি দেখার মজাই আলাদা। আমার আম্মু অসুস্থ, তাকেও এখন বাসায় দেখাশোনা করতে হয়।
সামনে নতুন কোনো ছবি নিয়ে কি কথা চলছে জানতে চাইলে আঁচল বলেন, হ্যাঁ। সামনে বেশ কয়েকটি ছবি নিয়ে কথা চলছে। তবে ছবির সেটে গিয়ে শুটিং শুরু না হওয়া পর্যন্ত এসব খবর দিতে চাই না। সর্বশেষ গত বছর ‘এক কোটি টাকা’ ছবিতে অভিনয় করেছি। ছটকু আহমেদ পরিচালিত এই ছবির কাজ দীর্ঘদিন ধরে থেমে আছে। আরও কিছু দৃশ্যের কাজ বাকি রয়েছে আমার। বর্তমানে ‘দাগ’ ছবির রেসপন্স দেখার অপেক্ষায় আছি। এ ছবির গল্প লিখেছেন কামাল আহমেদ এবং সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন গীতিকার রফিকুজ্জামান। এখন ছবিটি মুক্তি পাওয়ার পর ভালো রেসপন্স পেলে এমনিতেই আবার নতুন উদ্যমে কাজ শুরু করব। এখন তো ছবির ব্যবসাটা আগের মতো নেই। তাই নিয়মিত কাজ কম হচ্ছে। তবে ভালো প্রজেক্টে কাজের জন্য আমি সবসময়ই প্রস্তুত।

loading...