আনোয়ারার চিকিৎসার দায়িত্ব নিলেন সাতক্ষীরার এসপি

news portal website developers

সাতক্ষীরা : টাকার অভাবে চিকিৎসা করাতে না পারা সেই আনোয়ারা বেগমের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

অসুস্থ আনোয়ারা বেগমের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে মঙ্গলবার দুপুর ২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার। জাগো নিউজে সংবাদ প্রকাশের পর আনোয়ারা বেগমের চিকিৎসা সহায়তায় এগিয়ে আসেন তিনি।

পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জাগো নিউজকে বলেন, এখন থেকে আনোয়ারা বেগমের চিকিৎসার দায়িত্ব নিচ্ছি। তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব কিছুই জেলা পুলিশের পক্ষ থেকে করা হবে।

এর আগে অসুস্থ স্ত্রীকে বাঁচাতে পথে পথে ঘুরে অন্যের সহায়তা চান স্বামী আক্কাজ আলী শেখ। সাতক্ষীরার তালা উপজেলার বাসিন্দা তিনি। পেশায় কাঠমিস্ত্রি। ইতোমধ্যে স্ত্রী আনোয়ারা বেগমকে সুস্থ করতে নিজের সহায়-সম্বল শেষ করে ফেলেছেন তিনি। নিরুপায় হয়ে এখন সাহায্য চাইছেন অন্যের কাছে।

শনিবার ‘স্ত্রীকে বাঁচাতে পথে পথে ঘুরছেন স্বামী’ শিরোনামে জাগো নিউজে সংবাদ প্রকাশ হয়। রোববার আনোয়ারা বেগমকে ভর্তি করা হয় সাতক্ষীরা সদর হাসপাতালে। বর্তমানে আনোয়ারা বেগম সাতক্ষীরা সদর হাসপাতালের ৩ নং ওয়ার্ডের ২ নং বেডে ডা. মো. করিফুল ইসলামের তত্ত্বাবধানে রয়েছেন।

ডা. শরিফুল ইসলাম বলেন, হাসপাতালে রয়েছে এমন ওষুধপত্র ও পরীক্ষা-নিরীক্ষা বিনামূল্যে করার ব্যবস্থা করা হয়েছে। তবে বাইরে থেকে কিছু ওষুধপত্র ও পরীক্ষা-নিরীক্ষা করার প্রয়োজন হবে।

রোগীকে সুস্থ করে অপারেশন পর্যন্ত নিতে সপ্তাহ খানেক সময় লাগবে। রোগীর অপারেশন ও সুস্থ পর্যন্ত নিতে সব মিলিয়ে ২৫-৩০ হাজার টাকার প্রয়োজন হবে।

loading...
eCommerce Website Design