কক্সবাজারে নদীতে গোসল করতে নেমে ৪ স্কুলছাত্র নিখোঁজ

কক্সবাজার : কক্সবাজারের চকরিয়ার চিরিঙ্গায় মাতামুহুরী নদীর চরে ফুটবল খেলে নদীতে গোসল করতে নেমে দুই সহোদরসহ ৪ স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।

নিখোঁজ ছাত্ররা হলো, চকরিয়া আনোয়ার শপিং কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেনের দুই ছেলে চকরিয়া গ্রামার স্কুলের দশম শ্রেণির ছাত্র আমিনুল হোসেন এম শাদ (১৫) ও আবতাফ হোসেন মেহরাব (১৪)। তাদের বাড়ি চকরিয়া পৌর শহরের চিরিঙ্গা স্টেশন পাড়ায়। গ্রামার স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের ছেলে ওই স্কুলের দশম শ্রেণির ছাত্র সাইদ জাওয়াদ আরভি (১৫), ওই স্কুলের শিক্ষিকা জলির ছেলে দশম শ্রেণির ছাত্র তর্ণ ভট্টাচার্য।

পুলিশ জানিয়েছেন ফারহান বিন শওকত (১৫) নামের একজন ছাত্রকে উদ্ধার করা হয়েছে। সে চকরিয়া হাসপতালপাড়ার শওকত আলীর ছেলে।

শনিবার বিকাল সাড়ে ৪টার সময় চকরিয়া পৌর শহরের মাতামুহুরী নদীর চিরিঙ্গা ব্রিজের পাশে এ ঘটনা ঘটেছে।

পুলিশ, দমকল বাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন বিকাল ৩টার দিকে মাতামুহুরী নদীর চিরিঙ্গা ব্রিজের পাশের চরে চকরিয়া গ্রামার স্কুলের দশম শ্রেণির ছাত্ররা পরীক্ষা শেষে ফুটবল খেলতে যায়। খেলার একপর্যায়ে ছাত্ররা মাতামুহুরী নদীতে গোসল করতে নামে।

এ সময় হঠাৎ পাঁচজন ছাত্র পানির নিচে তলিয়ে যেতে থাকে। পাঁচজনের মধ্যে একজনকে উদ্ধার করা গলেও চারজন ছাত্র এখনও নিখোঁজ রয়েছে। ঘটনাস্থলে চকরিয়া দমকল বাহিনীর লোকজন, পুলিশ ও এলাকাবাসী উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থল থেকে জানিয়েছেন, একজন ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিখোঁজদের উদ্ধার অভিযান অব্যাহত আছে।

news portal website developers eCommerce Website Design