Home top3 বিএনপি কঠিন সময় পার করছে : মঈন খান

বিএনপি কঠিন সময় পার করছে : মঈন খান

ময়মনসিংহ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, স্লোগান দিয়ে কিছু হবে না। বিএনপি কঠিন সময় পার করছে। এই কঠিন সময়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা রাজনৈতিক মামলা দিয়ে কারারুদ্ধ করেছে এই জালিম সরকার। এ কথা বিএনপির প্রত্যেক নেতাকর্মীকে মনে রাখতে হবে, বিএনপি নেত্রীকে কারামুক্ত করতে না পারলে কিছুই হবে না।

রোববার বিকেলে ময়মনসিংহ দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির প্রতিনিধি সম্মেলনে ইফতার ও দোয়া মাহফিলে এ সব কথা বলেন মঈন।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি একেএম মোশাররফ হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ এবং উত্তর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার।

মঈন খান বলেন, ‘আজকে বিএনপি একটি কঠিন সময়ে, সেই কঠিন সময়ে আমাদের দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা রাজনৈতিক মামলা দিয়ে কারারুদ্ধ করে রেখেছে এই অত্যাচারী, জালিম সরকার। কাজেই কথাগুলো বিএনপির প্রত্যেকটি নেতাকর্মীকে মনে রাখতে হবে। আজকে মনে রাখতে হবে আমি কে, আমার পদ পদবি কী, আমার সুযোগ সুবিধা কী সেগুলো বড় বিষয় নয়। আজকে আমার নেত্রী কারাগারে আহত, যদি আমাদের নেত্রীকে আমরা মুক্ত করে আনতে না পারি তাহলে বিএনপি নিশ্চিহ্ন হয়ে যাবে। আমার তখন বাহাদুরি করার কিছুই থাকবে না। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সুযোগ্য উত্তরসূরী হিসেবে খালেদা জিয়া দুইবার এদেশের প্রধানমন্ত্রী হয়েছিলেন, তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর তিনি স্বেচ্ছায় সেই পদ ছেড়ে দিয়েছিলেন এই দেশের মানুষের কল্যাণে। এই শিক্ষা আমাদের গ্রহণ করতে হবে।’

সভায় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, নির্বাহী কমিটির সদস্য ডা. মাহবুবুর রহমান লিটন ও প্রকৌশলী ইকবাল আহমেদ, ময়মনসিংহের বিভাগীয় সাংগাঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সসহ জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা অনুষ্ঠানের আগে দোয়া করা হয়। সভায় প্রায় ৪০০ প্রতিনিধি অংশগ্রহণ করেন।