মেয়েকে অশুভ শক্তি থেকে রক্ষার প্রতিশ্রুতি সানি লিওনের

sunny leonবিনোদন ডেস্ক: আট বছরের এক মেয়েকে গণধর্ষণ করে খুনের ঘটনায় গোটা ভারত যখন আতঙ্কিত, তখন বলিউড তারকা সানি লিওনের একটি ছবি খুবই প্রাসঙ্গিক হয়ে উঠল। শনিবার নিজের ছোট্ট মেয়ে নিশাকে সবরকম অশুভ শক্তির হাত থেকে রক্ষা করার প্রতিশ্রুতি দিলেন সানি। মেয়েকে কথা দিলেন, প্রয়োজনে নিজের প্রাণের বিনিময়েও তাকে রক্ষা করবেন। সে যেন কখনও নিজেকে একা ভেবে ভয় না পায়!

ইনস্টাগ্রামে এক আবেগঘন পোস্টে সানি লিখছেন, আমি প্রমিস করছি, বাইরের যে কোনও অশুভ শক্তির হাত থেকে তোমাকে রক্ষা করব। তার জন্য যদি আমাকে নিজের জীবন বাজি রাখতে হয়, আমি তাতেও পিছিয়ে আসব না। গত বছরই নিশাকে দত্তক নেন সানি ও তার স্বামী।

তিনি আরও লিখেছেন, খারাপ মানুষদের হাত থেকে শিশুদের রক্ষা করা অভিভাবকদের দায়িত্ব। তা বলে শিশুদের কাছ থেকে শৈশব চুরি করে নিলে হবে না। সন্তানকে আরও বেশি কাছে টেনে নিতে হবে আমাদের। একজন দায়িত্বশীল মা হিসাবে সানির তার সন্তানের নিরাপত্তা নিয়ে চিন্তা হওয়াটা স্বাভাবিক। বিশেষত কাঠুয়া পরবর্তী সময়ে গোটা দেশের অধিকাংশ অভিভাবকই এখন নিজের কন্যাসন্তানের নিরাপত্তা নিয়ে আশঙ্কায় ভুগছেন। নিশা ছাড়াও সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবারের আরও দুই সন্তান রয়েছে। তাদের নাম আশার ও নোয়া। এবছর সারোগেসির মাধ্যমে এই দুই যমজ সন্তানের জন্ম হয়।

তিন সন্তানের মা সানি সম্প্রতি একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, যখন আমরা নিশাকে দত্তক নিই, ওর বয়স তখন ২১ মাস। ও আমাদের চোখের সামনে একটু একটু করে বড় হতে দেখেছি। আর তাই ওকে নিয়ে আমার চিন্তার শেষ নেই।