যশোরে সাংবাদিক জালালের ভাইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর: দৈনিক নওয়াদিগন্ত যশোর প্রতিনিধি শেখ জালাল উদ্দিনের বড় ভাই মাস্টার শেখ সাহাবুদ্দিন বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মৃত্যু বরণ করেছেন(ইন্না…রাজিউন)। পাকস্থলীতে সমস্যা জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার ঈশাবাদ জানাজা শেষে খুলনার ডুমুরিয়া উপজেলার টিপনা গ্রামের পারিবারিক গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

মাস্টার শেখ সাহাবুদ্দিন টিপনা গ্রামের মৃত, সাহেব আলী শেখের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পাকস্থলীতে সমস্যা ভুগছিলেন। ভারতের ভেলরে চিকিৎসা শেষে তিনি সুস্থ হয়ে উঠেন। বৃহস্পতিবার সকালে তিনি পরীক্ষা করার জন্য বের হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তারপর তার মৃত্যু হয়। সাহাবুদ্দিনের চার ছেলে, স্ত্রীসহ অসংখ্যক গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক ইউনিয়ন যশোরের সদস্য শেখ জালাল উদ্দিনের ভাইয়ের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে সাংবাদিক ইউনিয়ন যশোর। বিবৃতিতে সভাপতি নূর ইসলাম, সহ-সভাপতি শহিদ জয়, সম্পাদক এম আইউব,যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম তারেক, কোষাধ্যক্ষ আকরামুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান, নির্বাহী সদস্য অনুব্রত সাহা মিঠুন বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।