বেনাপোলে চোরাচালনিদের উপর বিজিবির গুলি বর্ষন, মাদকসহ আটক ৩

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলে পৃথক অভিযানে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) চোরাচালনিদের উপর ৪ রাউন্ড বর্ষন করে মদ, ফেনসিডিল, শাড়ি সিগারেট স্যান্ডেল, কেটসসহ ৩ চোরাচালানিকে আটক করেছে।

রবিবার রাত ১০ টা সময় বেনাপোল পোর্ট থানার ছোট আাঁচড়া মাঠের ভিতর এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রামের আফতাফ হোসেনের ছেলে গফফার হোসেন(২২) তোরাবের স্ত্রী আলেয়া বেগম (৪০) ও তার মেয়ে খাদিজা পারভিন (১৯)।

৪৯ বিজিবি’র বেনাপোল সদর ক্যাম্পের নায়েক সুবেদার শহিদ বলেন, রবিবার রাত ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলের ছোট আঁচড়া মাঠে ওৎ পেতে থেকে দেখা যায় ভারত থেকে ৫০/৬০ জনের একটি দল বিভিন্ন পন্য নিয়ে বাংলাদেশে প্রবেশ করছে। তখন সেখানে অভিযান চালালে চেরাচালানিরা তাদের উপর ইট পাটাকেল ছুড়তে থাকে এবং চোখের উপর একাধিক টর্চ লাইট মারতে থাকে। তখন নিজেদের আত্মরক্ষার্থে সেখানে ৪ রাউন্ড গুলি চালানো হয়। গুলির শব্দে চোরাচালানিরা পালিয়ে গেলে ও ঘটনাস্থল থেকে ৭৯৫ কার্টন ইজি গোল্ড সিগারেট, ২২ পিস উন্নত মানের শাড়ী ৬০ বোতল ফেনসিডিল ৬৮ জোড়া স্যান্ডেল ৬২ জোড়া কেটস সহ তিন জন চোরাচালানিকে আটক করা হয়। আটককৃতদের ভিতর ২ জন মহিলা চোরাচালানি। এদিকে সোমবার সকাল সাড়ে ৮ টার সময় বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা জিএম নামে একটি পরিবহনের বক্স থেকে ১০ বোতল ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মদ উদ্ধার করে।

আটককৃত চোরাচালানিদের বেনাপোল পোর্ট থানায় চোরাচালানি মামলায় আসামি করে হস্তান্তর করা হয়েছে। এবং উদ্ধারকৃত পন্য বেনাপোল শুল্ক গুদামে জমা হয়েছে বলে সুবেদার শহিদ জানান।