‘বিএনপি সরকারের আমলে দেশে শুধু লুটপাট হয়েছে’

khandaker mosharraf hossainডেস্ক রিপোর্ট: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তার সবই আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে। আর বিএনপি সরকারের আমলে দেশে শুধু লুটপাট হয়েছে।সন্ধ্যার আগে সিরাজগঞ্জ পৌরসভা চত্ত্বরে জেলার স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমূহের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। মাথাপিছু আয় ৫’শ ডলার থেকে ১৬১০ ডলারে উন্নীত হয়েছে। মন্ত্রী বলেন, সিরাজগঞ্জের পল্লী অবকাঠামো উন্নয়নে ৪৪৬ কোটি টাকা একনেকে অনুমোদন হয়েছে। কাজগুলো বাস্তবায়ন হলে জেলার উন্নয়ন আরো একধাপ এগিয়ে যাবে।

জেলা প্রশাসক কামরুননাহার সিদ্দীকার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব অমিতাভ সরকার, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।