সালাহউদ্দিন লাভলুর নতুন ধারাবাহিক

বিনোদন ডেস্ক: সালাহউদ্দিন লাভলুকে অভিনয়ের চেয়ে এখন নির্মাণেই বেশি পাওয়া যায়। তবে এই ঈদে অভিনয়ে তার দেখা মেলে। গেল ঈদে তিনি চারজন পরিচালকের চারটি নাটকে অভিনয় করেছেন। তবে যে দুটি নাটক তিনি নিজের পরিচালনায় দর্শককে উপহার দিয়েছেন সে দুটি পেয়েছে দারুণ দর্শকপ্রিয়তা। তার নির্মিত দুটি নাটক ছিল এটিএন বাংলায় প্রচারিত ১০ পর্বের ধারাবাহিক নাটক ‘মাই নেম ইজ বেড’ এবং বাংলাভিশনে প্রচারিত ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘মনসুর মালা’।

সালাহউদ্দিন লাভলু নির্মিত এই দুটি নাটকই দর্শকের দেখার ভীষণ আগ্রহ ছিল। বাংলাভিশনে প্রচারিত ‘মনসুর মালা’র প্রচার শেষ হয়ে গেলেও আজ এটিএন বাংলায় প্রচার শেষ হবে লাভলুর ‘মাই নেম ইজ বেড’ নাটকটি। তবে এরইমধ্যে সালাহউদ্দিন লাভলু তার নতুন ধারাবাহিক নাটক নির্মাণের ঘোষণা দিয়েছেন। নাটকের গল্প লেখার কাজ শুরুও করে দিয়েছেন কাজী শাহেদুল ইসলাম। নির্মাণ শেষে নতুন ধারাবাহিক নাটকটি যথারীতি প্রচার শুরু হবে চ্যানেল আইতে।

তবে লাভলু জানান, তার নতুন ধারাবাহিক নাটকের নাম এখনো ঠিক করা হয়নি।

সালাহউদ্দিন লাভলু বলেন, এরইমধ্যে চ্যানেল আইতে আমার নির্দেশিত ‘সোনার পাখি রুপার পাখি’ বেশ দর্শকপ্রিয়তা নিয়েই শেষ হয়েছে। নতুন ধারাবাহিকের গল্প লিখছেন কাজী শাহেদুল ইসলাম। একটি মফস্বল শহরের গল্প নিয়ে নির্মিত হবে এ ধারাবাহিক নাটক। শিগগিরই এর শুটিং শুরু হবে। যথারীতি আমাদের জীবনের নিত্যদিনের গল্পই খুঁজে পাবেন দর্শকরা আমার নতুন ধারাবাহিকে।

উল্লেখ্য, গেল ঈদে সালাহউদ্দিন লাভলুকে শামীম জামান, ইশতিয়াক রুমেল, হিমেল আশরাফ ও রাজীব রসুলের নির্দেশনায় চারটি ভিন্ন নাটকে অভিনয়ে দেখা গেছে। প্রতিটি নাটকেই সালাহউদ্দিন লাভলুর উপস্থিতি দর্শকদের মুগ্ধ করেছে।