বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের জাল পেতেছে: ওবায়দুল কাদের

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে লক্ষ্য করে বলেছেন, বিএনপি আন্দোলন করতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের জাল পেতেছে। তারা সরকার হটাতে নতুন নতুন ইস্যু খুঁজে বেড়াচ্ছে।

তারা (বিএনপি) আন্দোলন করতে ব্যর্থ। আজ জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ছাত্রলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজকে যারা শেখ হাসিনার উন্নয়নকে সহ্য করতে পারছে না, তারা (বিএনপি) সুপ্রিম কোর্টের একটি রায়কে কেন্দ্র করে নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছে। এ ষড়যন্ত্রের জাল ছিন্ন করে শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এগিয়ে যেতে হবে।
বিএনপির মহাসচিবকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ‘মির্জা আলমগীর আপনি এত লাফালাফি করছেন কেন? কারণটা কি? আট বছরে আট মিনিটের জন্যও আন্দোলন করতে পারেননি। জনগণ আপনাদের সঙ্গে ছিল না। ‘

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আমাদের কঠিন চ্যালেঞ্জ অতিক্রম করতে হবে। এই ষড়যন্ত্রের খুঁটি কোথায় কোথায় আছে, তা আমরা জানি। এই খুঁটি তারা আঁকড়ে ধরে আছে। জনগণের মাঝে তাদের কোনো অবস্থান নেই। তাই তারা নতুন নতুন ষড়যন্ত্রের ইস্যু খুঁজে।