হ্যাকারদের কবলে সাংবাদিক এম এ মানিকের ফেসবুক

manikস্টাফ রিপোর্টার: যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের চিপ ফটো সাংবাদিক এম এ মানিকের ফেসবুক একাউন্ট হ্যাকারদের কবলে পড়েছে। গত ২৭ জুন তার ফেসবুক আইডির নিয়ন্ত্রণ নেয় হ্যাকাররা। এর পর অনেক চেষ্টা করেও তিনি তার ফেসবুক একাউন্ট উদ্ধার করতে সক্ষম হয়নি।

ফেসবুক একাউন্ট উদ্ধারে ব্যর্থ হতে বুধবার (১২ জুলাই ২০১৭) তিনি যশোর কোতয়ালী মডেল থানাই একটি সাধারন ডায়রী করেছে। জিডি নং ৬৫৫।

সাংবাদিক মানিক বলেন, প্রায় ৪ বছর ঐ ফেসবুক একাউন্ট সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে ব্যাপক পরিচিত পায়। সম্প্রতি একটি অসাধু চক্র আমার একাউন্ট হ্যাক করে নিজেদের মত ব্যবহার করছে। আমি শত চেষ্টা করেও আমার একাউন্ট উদ্ধার করতে পারছি না। অজ্ঞাত ঐ চক্রটি আমার ফেসবুকে আপত্তিকর নানা মন্তব্য প্রচারনাসহ লোকজনের কাছে নানা অনৈতিক দাবি সম্পর্কিত কথাবার্ত পোষ্ট করছে। আমার ফেসবুক বন্ধুদের কাছে আমাকে হেয় ও মানহানি করছে। চক্রটি আমার ফেসবুক থেকে “আমি অসুস্থ, আমার দুই হাজার টাকা প্রয়োজন, নায়িকা হতে চান? আমার সাথে যোগাযোগ করুন” এমন নানা বক্তব্য ছড়াচ্ছে।

ফেসবুক একাউন্ট উদ্ধারে ব্যর্থ হয়ে আইডিটি ব্লক করার জন্য সকল বন্ধুদের প্রতি অনুরোধ জানিয়েছেন সাংবাদিক এম এ মানিক। ফেসবুক লিংক নিচে দেওয়া হলো।
https://www.facebook.com/profile.php?id=100007202076244

manik id