৫ মিনিটের জন্য রিকশায় প্রধানমন্ত্রী

ওয়ান নিউজ, নেত্রকোণা : রিকশায় চড়ে নেত্রকোণার খালিয়াজুড়ি ঘুরে দেখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি খালিজুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হেলিপ্যাড পর্যন্ত রিকশায় আসেন। খুব সামান্য সময়ের জন্য হলেও হাওরাঞ্চলে শেখ হাসিনার এই রিকশাভ্রমণ বেশ আগ্রহের সঙ্গে দেখেছেন কয়েক হাজার নেতাকর্শী ও স্থানীয় মানুষ।

এসময় তিনি রিকশায় বসে হাস্যোজ্জ্বলভাবে চারপাশের নৈসর্গিক সৌন্দর্য্য উপভোগ করেন।

কয়েক দিন আগে গোপালগঞ্জে গিয়ে নাতনীদের সঙ্গে অটোভ্যানে চড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ভ্যানে চড়ার ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। গণমাধ্যমেও সংবাদ প্রকাশিত হয়। প্রধামন্ত্রীকে বহনকারী সেই ভ্যানচালক বিমান বাহিনীতে চাকরি পান।

উল্লেখ্য, পাহাড়ি ঢলে অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা দেখতে এবং দুর্গতদের ত্রাণ বিতরণ করতে বৃহস্পতিবার সকালে নেত্রকোনার খালিয়াজুড়ি যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

খালিয়াজুড়ি কলেজ মাঠে তিনি ত্রাণসামগ্রী বিতরণ করেন। সেখানে এক জনসভায় প্রধানমন্ত্রী বলেন, ‘আমি নিজের চোখে আপনাদের দেখতে এসেছি। আপনারা হাওরের মানুষ, আমরা গোপালগঞ্জের বাওড়ের মানুষ। বন্যায় যেন আপনারা ক্ষতিগ্রস্ত না হন, তার ব্যবস্থা করা হবে।’

এর আগে গত ৩০ এপ্রিল প্রধানমন্ত্রী আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের শাল্লা উপজেলার হাওর এলাকা পরিদর্শন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জনগণের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ করেন।