যশোরের হাজী মুহম্মদ মহসিন মাধ্যমিক বিদ্যালয়ের পুনর্মিলনী ২৯ জুন

সংবাদ বিজ্ঞপ্তি: আগামী ২৯ জুন বৃহস্পতিবার যশোরের দানবীর হাজী মুহম্মদ মহসিন মাধ্যমিক বিদ্যালয়ে প্রাক্তন ও অধ্যায়নরত ছাত্র-ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। দিন ব্যাপী এই পারিবারিক মিলন মেলায় অংশ নেবে প্রাক্তন ও অধ্যায়নরত সকল ছাত্র ও ছাত্রী। এবারের পারিবারিক মিলন মেলার ভেন্যু হিসাবে নির্বাচন করা হয়েছে স্কুলরে মাঠে।

এই পারিবারিক মিলন মেলার ব্যাপারে এর আয়োজকদের একজন ছাত্র ও বিদ্যালয়ে ব্যবস্থাপনা কমিটির সভাপতি শেখ সালাউদ্দিন টিপু বলেন, ‘আমরা দানবীর হাজী মুহম্মদ মহসিন মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম বারের মত আবার সবই একত্রিত হওয়াটা আমাদের কাছে খুব আনন্দের বিষয়।

প্রাক্তন ছাত্র মীর তাজমুল হোসেন বাপ্পা বলেন, আমাদের নিজেদের মধ্যে যোগাযোগ থাকলেও একসাথে হওয়া হয়না এবং বড় ভাই-বোন ও ছোট-বোন কারো তেমন একটা পরিচয় নেই। তাই আগামী ২৯ জুন ঈদের ৩ দিন পর এই মিলন মেলার নিয়ে বৃহৎ পরিসরে একটি অনুষ্ঠান করতে যাচ্ছি।

এই অনুষ্ঠানের আয়োজক কমিটির সদস্য রাজীব হাসান জানান, ‘দানবীর হাজী মুহম্মদ মহসিন মাধ্যমিক বিদ্যালয়ে সকল ব্যাচের একটি বৃহৎ অংশকে এই অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত করতে আমরা ইতোমধ্যে রেজিস্ট্রেশন কার্য্যক্রম শুরু করেছি। রেজিস্ট্রশন চলবে আগামী ২৫ জুন পর্যন্ত। ইতোমধ্যে বিদ্যালয়ে এবং ফেসবুক পেজে রেজিস্ট্রেশন ফরমসহ যাবতীয় তথ্য দেয়া হয়েছে।