শাহরুখের বিরুদ্ধে মামলা করলেন চা বিক্রেতা!

sharuk khanবিনোদন ডেস্ক: শাহরুখের বিরুদ্ধে বিশৃঙ্খলা সৃষ্টি ও রাষ্ট্রীয় সম্পত্তি নষ্টের অভিযোগ এনে মামলা দায়ের করলেন রেলস্টেশনের এক চা বিক্রেতা।

সম্প্রতি ‘রইস’ ছবির প্রচারণার জন্য ট্রেনে চেপে মুম্বাই থেকে দিল্লি গিয়েছিলেন শাহরুখ খান ও ‘রইস’ সিনেমার পুরো ইউনিট। সে সময় কোটা স্টেশনে ট্রেন থামলে প্রিয় নায়ককে এক নজর দেখার জন্য স্টেশনে হুড়োহুড়ি পড়ে যায় স্থানীয় জনগণের মধ্যে। সে সময় বেশ কিছু দোকানপাট ভাঙচুর, মূল্যবান সামগ্রী ও অর্থ লুটের ঘটনাও ঘটে।

এনডিটিভি বলছে, কোটা স্টেশনের চা বিক্রেতা বিক্রম সিং তার দোকান ভাঙচুর ও অর্থ লুটের অভিযোগ এনে শাহরুখের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এ প্রসঙ্গে বিক্রম সিং বলেন, “শাহরুখ ট্রেন থেকে নামেননি কিন্তু তাকে দেখতে জনতার ভীড় সৃষ্টি হয়। এক পর্যায়ে এমন বিশৃঙ্খলা সৃষ্টি হয় যে উন্মত্ত জনতা আমার দোকানে হামলা চালায় এবং টাকা-পয়সা লুঠ করে নিয়ে যায়।”

কোটা থানায় দায়েরকৃত এই মামলা তদন্তকারী পুলিশ কর্মকর্তা ওম প্রকাশ বলেন, “শুধু শাহরুখ খান নয়, গোটা ‘রইস’ ইউনিটের বিরূদ্ধে তদন্ত শুরু হয়েছে। সরকারি সম্পত্তি নষ্ট ও বিশৃঙ্খলার অভিযোগও খতিয়ে দেখা হচ্ছে।”

এর আগেও শাহুরখের এই ট্রেনযাত্রা নিয়ে নানা বিতের্কের সৃষ্টি হয়েছিলো। বরোদা স্টেশনে শাহরুখকে দেখতে এসে হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে মারা গেছেন ভক্ত।