তৈমুরকে নিয়েই শুটিং করবেন কারিনা

বিনোদন ডেস্ক: গত ২০ ডিসেম্বর ছেলের মা হয়েছেন নায়িকা কারিনা কাপুর খান। সাইফ-কারিনা তাদের ছেলের নাম রেখেছেন তৈমুর। তাই ব্র্যান্ড সইফিনার সাথে এখন জুড়ে গেছে তৈমুরের নামও। প্রায় ২ মাস বয়সেই সে এখন সেলিব্রিটি। কিন্তু, এই দুধের শিশুকে নিয়ে কারিনা এবার যে পরিকল্পনা শেয়ার করলেন তাতে চমকে যাবেন সবাই।

কারণ শোনা যাচ্ছে, ছেলে তৈমুরকে নিয়েই নাকি এবার শ্যুটিংয়ে যাবেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। নায়িকা নাকি তৈমুরের সমস্ত বিষয়গুলি সম্পর্কে ওয়াকিবহাল। গত দু’মাস ধরেএকাই তৈমুরকে ছেলের যত্ন-আত্তি করে আসছেন কারিনা। সম্প্রতি ফেসবুক পেজ লাইভে এমনটাই জানিয়েছেন তিনি।

৩৬ বছর বয়সী এই তারকা আরও বলেন, ‘প্রচুর প্রাণশক্তি দিয়ে তৈমুরকে গর্ভে ধারণ করেছিলাম। গর্ভধারণের ক’টা মাস প্রচুর আনন্দ করেছিলাম। এর জেরে ওজনও ১৮ কেজি বেড়ে গিয়েছিল। তবে তৈমুরের জন্মের ফলে চেহারায় যে পরিবর্তন হয়েছে তাতে কোনোভাবেই লজ্জিত না আমি। আর ওকে নিয়ে শুটিং করতেও কোনো সমস্যা নেই।’

আর হবেই বা কেন? কারিনা তো আতুপুতু করে চলার মানুষ নন। যখন ছেলে তৈমুরকে গর্ভে ধারণ করেছিলেন তখন একাধিক জায়গায় ডাইন-আউট করেছেন। এমনকী, প্রসব বেদনার সময় হাসপাতালের কারোর সাহায্য ছাড়াই লিফটে করে কেবিনে গিয়েছিলেন। ‘ডোন্ট-কেয়ার’ ভঙ্গিমায় সমস্ত প্রতিবন্ধকতাকে উড়িয়ে দেয়াই তার ইউএসপি।