প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চান সিদ্ধার্থ

peyankaবিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউডেও বেশ পরিচিত তিনি। অন্যদিকে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাও কোনো কিছুতে কম নন। হলিউডে অভিষেক না হলেও বলিউডের তার জনপ্রিয়তা রয়েছে বেশ। কিন্তু কখনোই পর্দায় সিদ্ধার্থের সাথে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। তবে সম্প্রতি প্রথমবারের মতো জুটি হিসেবে দেখা গেলো এ দুই তারকাকে।

গেলো ভালোবাসা দিবসে ইউটিউবে প্রকাশিত হয়েছে তাদের একটি ভিডিও। যেখানে সিদ্ধার্থ মালহোত্রাকে প্রেমের প্রস্তাব দিতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সে প্রস্তাব ফিরিয়ে দেননি ‘কোয়ান্টিকো’খ্যাত অভিনেত্রী। একবাক্যে রাজি হয়ে যান। তবে শুধু প্রেমের প্রস্তাব নয়, নায়িকাকে বিয়ে করতেও চান সিদ্ধার্থ। তাতেও রাজি প্রিয়াঙ্কা। সবশেষে নায়িকাকে একটি আংটি উপহার দিয়েছেন নায়ক। আর সেটা নিয়েই এখন তোলপাড় বলিউড।

আসলে ভারতের এক স্বনামধন্য জুয়েলারি ব্র্যান্ডের বিজ্ঞাপন এটি। যেখানে প্রথমারের মতো মডেল হয়েছেন সিদ্ধার্থ-প্রিয়াঙ্কা। তবে পুরো গল্পটা বিজ্ঞাপনের জন্য হলেও এরই মধ্যে গুঞ্জন উঠেছে দুজনের টুইট চালাচালিতে।

১৪ই ফেব্রুয়ারি ভিডিও প্রকাশের সাথে সাথে প্রিয়াংকাকে উদ্দেশ্য করে সিদ্ধার্থ বলেন, ‘সবাই আমাদের বিষয়টি নিয়ে কথা বলছেন।’ অন্যদিকে ‘বেওয়াচ’ নায়িকাও ফিরতি টুইটে বলেন, ‘হ্যা, সবার আগ্রহ আমার হাতের ওই আংটিকে ঘিরে। কিন্তু দারুণ ছিল আংটিটা।’ দুজনের এমন বক্তব্যে নতুন জল্পনা শুরু হয়ে গেছে। তবে যাই হোক ভালোবাসা দিবসে বলিউডে নতুন জুটির উত্থান হলো।