ববি হাজ্জাজের নতুন দল এনডিএম’র কমিটি ঘোষণা

boby-hazaz-mndওয়ান নিউজ ডেস্ক : জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজের সভাপতিত্বে দলের নীতি-নির্ধারণী এক জরুরি সভা বুধবার দলের বনানীস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভায় এনডিএম-এর কেন্দ্রীয় ও জেলা-উপজেলা কমিটিগঠন, তৃণমূলের কর্মিসভা এবং জেলা-উপজেলা পর্যায়ে দলীয় চেয়ারম্যানের সফর কর্মসূচি নিয়ে আলোচনা হয়। বৈঠকে দলের মহাসচিব এটিএম গোলাম মাওলা চৌধুরীসহ ফোরামের মতামতের ভিত্তিতে দলীয় চেয়ারম্যান কেন্দ্রীয় কমিটির ১৬টি পদে নাম ঘোষণা করেন।

ভাইস চেয়ারম্যান করা হয়েছে এনায়েত কবির ও আবু সৈয়দ, যুগ্ম মহাসচিব আব্দুল্লাহ মো. তাহের, লাকি হুসাইন, সাংগঠনিক সম্পাদক এ. টি. এম মমতাজুল করিম, সৈয়দা সাদিয়া মেহ্জাবীন, নিজাম মোহাম্মদ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিরুল ইসলাম (নয়নমুরাদ), সমবায় বিষয়ক সম্পাদক নুরুল কাদের চৌধুরী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান হিরা, জহিরুল ইসলাম, হারুন-অর-রশিদ, যুগ্ম শ্রমবিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল কাদের সিদ্দিকী, যুগ্ম ক্রীড়া বিষয়ক সম্পাদক খালিদ ইমতিয়াজ রহমান এবং নির্বাহী সদস্য এস কে. সিয়াম আলী।

কাজী লুৎফুল কবিরকে দলের চিফ অব মিডিয়া কমিউনিকেশন অ্যান্ড রিলেশনস পদে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে দলের চেয়ারম্যানের বিশেষ সহকারী হিসেবে নিয়োগ দেয়া হয়েছে “স্বপ্নের দেশ”-এর ক্যাম্পেইন ম্যানেজার মোমিনুল আমিনকে।

সভায় ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে বিভিন্ন জেলা ও উপজেলায় সাংগঠনিক টিম পাঠানোর সিদ্ধান্ত হয়।

দলের চেয়ারম্যান ববি হাজ্জাজের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, মহাসচিব এটিএম গোলাম মাওলা চৌধুরী, কেন্দ্রীয় নেতা আবু সৈয়দ, এটিএম মমতাজুল করিম, সৈয়দা সাদিয়া মেহ্জাবিন প্রমুখ।