চুয়াডাঙ্গা সীমান্তে প্রায় ৭লক্ষ টাকার ইয়াবা ও ফেন্সিডিল আটক

chuadanga-yeaba-udhar-pic_11-01-17শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা ৬ বিজিবি দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে ৬ লাখ ৯৭ হাজার ৯০০ টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল আটক করেছে। মঙ্গলবার দিনগত রাতে এসব ইয়াবা ও ফেন্সিডিল পরিত্যাক্ত অবস্থায় আটক করা হয়। আটককৃত ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক মোহাম্মদ আমির মজিদ জানান, জেলার দামুড়হুদা উপজেলার মুন্সিপুর বিওপির টহল কমান্ডার সুবেদার জাহাঙ্গীর আলম গোপন সংবাদে ভিত্তিত্বে মঙ্গলবার দিনগত রাত আড়াই টার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদার সীমান্তবর্তী কুতুবপুর গ্রামের ঈদগাহ মাঠ নামক স্থানে ওৎপেতে থাকে। রাত ৩ টার দিকে একজন লোক ১ টি ব্যাগ নিয়ে ভারত থেকে বাংলাদেশের দিকে আসতে দেখে তাকে চ্যালেঞ্জ করলে সে ব্যাগটি ফেলে রাতের অন্ধকারে দৌড়ে পালিয়ে যায়। তখন টহল দল ব্যাগটি পরিত্যক্ত অবস্থায় আটক করে ব্যাগের ভিতর থেকে ২ হাজার ৪৫ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অপরদিকে, বুধবার সকাল ৬টার দিকে দামুড়হুদার নিমতলা বিওপির টহল কমান্ডার হাবিলদার মুঞ্জুর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মাঠ থেকে ১১৫ বোতল ফেন্সিডিল আটক করে।

এছাড়া, ভোর ৪টার দিকে একই উপজেলার সুলতানপুর বিওপির টহল কমান্ডার নায়েক শ্রী বীরেন্দ্র নাথ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার ঝাঝাডাঙ্গা গ্রামের বাবলাতলা মাঠ থেকে ৯৬ বোতল ফেন্সিডিল আটক করে।

তিনি আরও জানান, আটককৃত ইয়াবা ও ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৬ লাখ ৯৭ হাজার ৯০০ টাকা। এসব ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা দেওয়া  হয়েছে।